• রাত ২:২১ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
বারদীতে করিম সরকারের দাফন সর্ম্পূন

বারদীতে করিম সরকারের দাফন সর্ম্পূন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বারদী ইউনিয়নের মৃত করিম সরকারের দাফন সর্ম্পন হয়েছে। আজ বৃহস্পতিবার ময়না তদন্ত শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। 

নিহত করিম সরকার বারদী ইউনিয়নের সেনপাড়া গ্রামের মৃত ইছমত মিয়ার ছেলে।

মৃত করিম সরকারের ছেলে অভিযোগ করেন, গত ১৩ তারিখে নাজমুলের লোকজন বাদী বাজারে তার বাবাকে পিটিয়ে আহত করে। সেই ঘটনার পর থেকে তার বাবা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় তার ৬ চাচা, চাচার পরিবারের সদস্যসহ অর্ধ শতাধিক লোককে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য দাইয়ান মেম্বার জানান, আব্দুল করিম সর্ম্পকে আমার চাচা হোন। আমার জানা মতে তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে বিছানাতে পড়ে ছিলেন। গতকাল জানলাম তিনি নাকি সংঘর্ষে আহত হয়ে মারা গেছেন। মারা যাওয়ার পর শুনলাম আমরা নাকি তাকে পিটিয়ে হত্যা করেছি এ অভিযোগ এনে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

গতকাল বুধবার সকালে করিম সরকারের স্বাসকষ্ট বেড়ে গেলে তার পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বিকেলে আবার করিম সরকারকে স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসলে তাকে চিকিৎসক মৃত ঘোষনা করে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সজিব রায়হান জানান, মৃত করিম সরকার গতকাল বুধবার সকালে প্রচন্ড স্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। তখন তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেলে তার স্বজনরা তাকে নিয়ে আবার হাসপাতালে এসে জানান, রাস্তায় জ্যাম থাকার কারনে তাকে ঢাকা হাসপাতালে নিয়ে যেতে পারেনি। সেই জন্য আবার এখানে নিয়ে এসেছেন। আসার পরই কর্তব্যরত চিকিৎসক দেখেন হাসপাতালে আসার আগেই রোগী মারা গেছেন।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, করিম সরকারের মৃত্যুর পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যাই। এসময় তার দেহে কোন জখম বা আঘাতের চিহৃ ছিলনা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে বিস্তারিত জানা যাবে। তিনি আরো জানান, এ ঘটনায় করিম সরকারের ছেলে সাদেক সরকার একটি হত্যার অভিযোগ দায়ের করেছেন। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution